Return Policy
রিটার্ন ও এক্সচেঞ্জ নীতি
রিটার্ন:
- ডেলিভারি ম্যান থাকাকালীন প্রোডাক্ট চেক করতে হবে।
- কাস্টমার ইচ্ছে করলে ডেলিভারি চার্জ দিয়ে পণ্য রিটার্ন করতে পারবেন।
- ভুল/ত্রুটিপূর্ণ পণ্য হলে চার্জ Dropshipping.com.bd বহন করবে।
এক্সচেঞ্জ:
- ডেলিভারির ২৪ ঘন্টার মধ্যে আনবক্সিং ভিডিও সহ অভিযোগ জানাতে হবে।
- পণ্যের মূল্য আগের প্রোডাক্টের সমান বা বেশি হতে হবে।
- এক্সচেঞ্জযোগ্য পণ্য অবশ্যই অক্ষত, আনওয়াশড ও ব্যবহৃত না হওয়া আবশ্যক।
- বিক্রিত পণ্যের মূল্য ফেরতযোগ্য নয়।
বিক্রয়োত্তর সেবা
ওয়ারেন্টি/গ্যারান্টি প্রাপ্ত পণ্য সমস্যা হলে নির্দিষ্ট মেয়াদের মধ্যে অফিসে পাঠাতে হবে (ওয়ারেন্টি কার্ডসহ)।
৫ কর্মদিবসের মধ্যে রিপ্লেসমেন্ট প্রক্রিয়াজাত করা হবে।
ডেলিভারি চার্জ কাস্টমার বহন করবে্ন অথবা কাস্টমার সরাসরি অফিসে এসে সংগ্রহ করতে পারবেন।